খুলনা বিশ্ববিদ্যালয়ের নাচের সংগঠন রিদমের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাফিদ রহমানকে সভাপতি ও প্রিন্ট মেকিং ডিসিপ্লিনের একই বর্ষের শিক্ষার্থী জেরিন সুলতানা অর্নাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বুধবার (৮ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য পাওয়া যায়।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন- সহ সভাপতি পদে দিলির দাইয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রমিতা পাল ও রাফি তাহিয়াত।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে সাদিয়া তাবাসসুম, যুগ্ম কোষাধ্যক্ষ পদে নীলিমা পাল, সাংগঠনিক সম্পাদক পদে শাহারিয়ার শরিফ ফাবিদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে পাপিয়া বাহাদুর ও প্রজ্ঞা পারমিতা সরকার, প্রচার সম্পাদক পদে মো কাওমেল হক কানন, যুগ্ম প্রচার সম্পাদক পদে হুমাইরা কবির ঝড়া ও আবদুল্লাহ আল মাহিন, দপ্তর সমন্বয়ক পদে আসাদুর রহমান আসাদ, যুগ্ম দপ্তর সমন্বয়ক পদে তামান্মা রহমান তন্নি ও শেখ আল হামজা শিমন, মঞ্চ সমন্বয়ক পদে সেতু রানী দাস ও কান্তা রয়, যুগ্ম মঞ্চ সমন্বয়ক পদে জারিন রশ্নি প্রভা ও জোবায়ের হোসেন সাকিব, সদস্য সমন্বয়ক পদে সাইফ নেওয়াজ, যুগ্ম সদস্য সমন্বয়ক পদে উম্মে আবিহা রজনি ও স্বর্ণময়ী মল্লিক মনোনীত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি রাফিদ রহমান বলেন, রিদম খুলনা বিশ্ববিদ্যালয়ের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি সংগঠন। আমরা সবাই মিলে সংগঠনটির ঐতিহ্য ও কাজের ধারাবাহিকতা বজায় রেখে নতুন নতুন উদ্যোগের মাধ্যমে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার প্রত্যাশা করছি।